১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ| ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ| ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি| সকাল ৯:১৫| বর্ষাকাল|
শিরোনাম
শ্রীপুরে জমির মালিকানা দ্বন্ধে ১’শ কলাগাছ কাটলো বড় ভাই মা দিবসে আল-হেরা হাসপাতালের বিনামুল্যে মেডিকেল ক্যাম্প মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০০৩ব্যাচের ইফতার মাহফিল অনুষ্ঠিত ময়মনসিংহে ইনফিনিটি মেগা মলের উদ্বোধন শ্রীপুরে শিক্ষকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন শ্রীপুরে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব নিলেন সাংবাদিক আবুল কালাম আজাদ শ্রীপুরে চাঁদাবাজির মামলায় ইউপি সদস্য গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ প্রতিষ্ঠাবার্ষিকীতে গুণীজনদের সম্মাননা দিলো স্টুডেন্ট এন্ড হিউম্যান লিংক শ্রীপুরে জমকালো আয়োজনে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শ্রীপুরের এসআই শহিদুল ইসলামকে সেরা তদন্ত অফিসার স্বীকৃতি

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, এপ্রিল ২৪, ২০১৮,
  • 44 বার

সততা, মেধা ও প্রচেষ্টায় বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা তদন্ত ও রহস্য উদঘাটন শেষে মাদক,ডাকাতি ও সন্ত্রাসী গ্রেফতারে বিশেষ অবদান রাখায় তার কাজের স্বীকৃতি স্বরুপ টানা তৃতীয়বারের মতো ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন গাজীপুরের শ্রীপুর মডেল থানার উপরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম মোল্লা।

২৩ এপ্রিল সোমবার সকালে ঢাকা রেঞ্জ কার্যালয়ের ক্রাইম কনফারেঞ্জ কক্ষে ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন (পিপিএম) আনুষ্ঠানিকভাবে শহিদুল ইসলামের হাতে স্বীকৃতি স্বরুপ সম্মাননা স্মারক সনদপত্র ও নগদ অর্থ পুরষ্কৃত করেন।এ সময় উপস্থিত ছিলেন এডিশনাল ডিআইজি আনোয়ার হোসেন, আবুল কালাম ছিদ্দিক, আসাদুজ্জামান, গাজীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম, পিপিএম (বার), এডিশনাল এসপি রাসেল শেখ এবংঢাকা রেঞ্জের পুলিশ সুপারগন।

উল্লেখ্য, গোপালগঞ্জের মকসুদপুরে ১৯৭৬ সালে জন্ম নেওয়া শহিদুল ইসলাম ১৯৯৫ সালে কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। জানা যায়, শহিদুল ইসলাম মোল্লা তার সততা মেধা দক্ষতা ও প্রচেষ্টার কারণে এএসআই ও এসআই হিসেবে পদন্নোতি লাভ করে দেশের বিভিন্ন থানায় কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেন। ২০১০ সালে জাতিসংঘ মিশনে যোগদান করে কৃতিত্বের সাক্ষর রাখেন। ২০১৫ সালে তিনি তদন্ত অফিসার হিসেবে আইজিপি পদক লাভ করেন। তিনি ২০১৬ সালে শ্রীপুর মডেল থানায় যোগদান করেন। এবং ২০১৬-১৭ সালেও ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ