২৩শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ| ৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ| ৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি| সন্ধ্যা ৬:০৬| বর্ষাকাল|
শিরোনাম
শ্রীপুরে জমির মালিকানা দ্বন্ধে ১’শ কলাগাছ কাটলো বড় ভাই মা দিবসে আল-হেরা হাসপাতালের বিনামুল্যে মেডিকেল ক্যাম্প মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০০৩ব্যাচের ইফতার মাহফিল অনুষ্ঠিত ময়মনসিংহে ইনফিনিটি মেগা মলের উদ্বোধন শ্রীপুরে শিক্ষকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন শ্রীপুরে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব নিলেন সাংবাদিক আবুল কালাম আজাদ শ্রীপুরে চাঁদাবাজির মামলায় ইউপি সদস্য গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ প্রতিষ্ঠাবার্ষিকীতে গুণীজনদের সম্মাননা দিলো স্টুডেন্ট এন্ড হিউম্যান লিংক শ্রীপুরে জমকালো আয়োজনে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শ্রীপুরে চাঁদাবাজির মামলায় ইউপি সদস্য গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ

গাজীপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, মার্চ ৫, ২০২২,
  • 38 বার

গাজীপুরের শ্রীপুরে সাজানো ও মিথ্যে ঘটনায় চাঁদাবাজির মামলায় পরোয়ানাভুক্ত আসামী মাওনা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য আব্দুস সাত্তারকে গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। এসময় স্থানীয় শতাধিক নারী—পুরুষ প্রতিবাদ সমাবেশ ও মিছিল করেন।

শনিবার (৫ মার্চ) বিকেলে উপজেলার মাওনা ইউনিয়নের বদনীভাঙ্গা এলাকায় গ্রামবাসী এ মানববন্ধন, বিক্ষোভ, প্রতিবাদ সমাবেশ ও মিছিল করেন। মিছিলে মিথ্যা ও সাজানো ঘটনায় ইউপি সদস্যের মুক্তির দাবি জানান তারা। ইউপি সদস্য আব্দুস সাত্তার (৪৫) উপজেলা বদনীভাঙ্গা গ্রামের মৃত আদম আলীর ছেলে। তাকে শুক্রবার ভোরে নিজবাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে স্থানীয়রা বলেন, গত বছরের নভেম্বর মাসে গাছ কাটা ও চাঁদা দাবির মিথ্যা অভিযোগ এনে ইউপি সদস্য আব্দুস সাত্তারসহ ৯জনের নাম উল্লেখ করে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেন পাশ্ববর্তী সিংগারদিঘী গ্রামের মোছাঃ জহুরা আক্তার। পুলিশের তদন্তে ঘটনার সত্যতা না পাওয়ায় থানায় মামলা গ্রহণে অস্বীকৃতি জানায়। পরে অভিযোগকারী জহুরা আদালতে গিয়ে আবেদন করলে আদালতের নির্দেশে সাজানো ও মিথ্যা ঘটনায় থানায় মামলা রুজু হয়। মূলত জহুরা আক্তারের সাথে ইউপি সদস্য আব্দুস সাত্তারের সাথে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। জমি সংক্রান্ত বিরোধ থাকায় তাদের মতবিরোধ চরম আকারে ছিল। সেই বিরোধের জেরেই সাজানো ও মিথ্যা ঘটনায় থানায় মামলা দায়ের করেন। গ্রামবাসীরা মামলা প্রত্যাহারসহ ইউপি সদস্যের মুক্তি দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন, আব্দুর রাজ্জাক, হাজী সালাম, মাসুদ পারভেজ, আশরাফুল মাস্টার, জাহিদ হাসান টিটু, আবু সাঈদ, লিটন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ