২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ| ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৩ই রজব, ১৪৪৪ হিজরি| বিকাল ৪:১২| শীতকাল|

প্রতিষ্ঠাবার্ষিকীতে গুণীজনদের সম্মাননা দিলো স্টুডেন্ট এন্ড হিউম্যান লিংক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ফেব্রুয়ারি ২৫, ২০২২,
  • 62 বার

গাজীপুরের শ্রীপুরে ৫ম প্রতিষ্ঠা বার্ষিকীতে ‍গুণীজনদের সম্মাননা দিয়েছে সামাজিক সংগঠন স্টুডেন্ট এন্ড হিউম্যান লিংক।

শুক্রবার (২৫ জানুয়ারি) বিকেলে শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ডের প্রশিকা মোড় এলাকায় বঙ্গ ধরিত্রী টেক্সটাইল অ্যান্ড ইঞ্জিনিংয়ারিং ইন্সটিটিউট প্রাঙ্গণে ৫ টি ক্যাটাগরিতে ৮ গুণীজন ও একটি সংগঠনকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

শিক্ষা ক্যাটাগরিতে সম্মাননা দেয়া হয় শিক্ষাবিদ কবি অধ্যাপক কাজল মালেক ও প্রধান শিক্ষক ছফির উদ্দিনকে। সাহিত্যে কবি হাসনা হেনা ও কবি এস এম ইউনুছকে।  উদ্যোক্তা ক্যাটাগরিতে এপার বাংলা-ওপার বাংলার ভাইরাল ফার্ণিচার জগতের বিশ্বস্ত কাকলি ফার্নিচারের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এস এম সোহেল রানাকে, মহান মুক্তিযুদ্ধে বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজুর রহমান মোড়ল, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল করিম ওরফে শাহাব উদ্দিন মাস্টার ও বীরমুক্তিযোদ্ধা নিরঞ্জন সাংমাকে। সেরা সংগঠন হিসেবে ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশনকেও এ সম্মাননা দেয়া হয়। এ সময় গুণীজনদের প্রধান অতিথি উত্তরীয় পড়িয়ে দেন।

শ্রীপুর সাহিত্য পরিষদের সভাপতি রানা মাসুদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক অসীম বিভাকর। প্রধান আলোচক ছিলেন ভাওয়াল সাহিত্য পরিষদের সভাপতি কবি, কথা সাহিত্যিক ও সাংবাদিক শাহান শাহাবুদ্দিন। বিশেষ অতিথি ছিলেন প্রখ্যাত নাট্যকার মমিনুল ইসলাম, সহযোগী অধ্যাপক মেজবাউল মাওলা, সহকারী অধ্যাপক এমদাদুল হক, সমাজকর্মী শাখাওয়াত হোসেন শামীম, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মো. আব্দুল লতিফ, বিশিষ্ট সাংবাদিক আজকের পত্রিকার শ্রীপুর প্রতিনিধি রাতুল মন্ডল, ঢাকাপোস্টের গাজীপুর প্রতিনিধি শিহাব খান, আমার বার্তার শ্রীপুর প্রতিনিধি মো. সাইফুল আলম সুমন, মো. মেহেদী হাসান, আবু সাঈদ, নয়াশতাব্দীর শ্রীপুর প্রতিনিধি সোলায়মান মোহাম্মদ, সহকারী অধ্যাপক রবিউল আওয়াল, কবি মহসিন আহমেদ, কবি আশরাফুল, শিশু সাহিত্যিক মিশকাত রাসেল, আর্কিটেক্ট শারজিল হাসান শান্ত প্রমুখ।

এ সময় বক্তারা স্টুডেন্ট এন্ড হিউম্যান লিংকের প্রতিষ্ঠাতা প্রকৌশলী সাব্বির হোসেনকে ধন্যবাদ জানান। শ্রীপুরের সাহিত্য চর্চা, প্রসার এবং মানবিক কাজের দিকগুলো তুলে ধরে শ্রীপুরবাসীর সার্বিক প্রশংসা করেন।

উল্লেখ্য, স্টুডেন্ট এন্ড হিউম্যান লিংক ২০১৭ সাল থেকে নিয়মিত সমাজের পিছিয়ে পড়া শিক্ষার্থীদের সহায়তা এবং সার্বিক বিষয়ে মানবিক কাজ করে আসছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ