শুক্রবার, ১৪ মে ২০২১, ১০:৪২ অপরাহ্ন

শ্রীপুরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর-লুটপাট

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৪৫২ বার পঠিত

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার হাবিবুল্লাহ্ টাওয়ারের একটি প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এঘটনায় ভুক্তভোগী থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে মাওনা চৌরাস্তা এলাকার হাবিবুল্লাহ্ টাওয়ারের মোহন এসি সেলুনে হামলা, ভাংচুর ও লুটপাটের এ ঘটনা ঘটে। ওই সেলুনের স্বত্ত্বাধিকারী শহিদুল ইসলাম বাদীয় হয়ে পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের আফতাব উদ্দিনের ছেলে মো: মোশারফ হোসেন, মো: দেলোয়ার হোসেন, মো: আসাদ নুরসহ অজ্ঞাত আরও চার-পাঁচজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী শহিদুল ইসলাম জানান, ওই ভবনের ব্যবসা চালানোর পাশাপাশি ভাড়া উঠানোসহ অন্যান্য যাবতীয় দেখাশুনা তিনি করেন থাকেন। ভবনের ভাড়াটিয়া অভিযুক্ত মোশারফ হোসেন সম্প্রতি নিয়ম বর্হিভূত কাজ করায় ভবন মালিক তাকে প্রতিষ্ঠান ছেড়ে দিতে মৌখিক নোটিশ করেন। মোশারপ নোটিশ পেয়ে ভুক্তভোগী শহিদুল ইসলামের প্রতি ক্ষুব্ধ হয়ে বিভিন্ন ধরণের গালিগালাজ করে। এর জেরে শনিবার রাত ৮টার দিকে দেলোয়ার হোসেনের নেতৃত্বে অভিযুক্তরা মোহন এসি সেলুনে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটায়। হামলার সময় তাদের বাধা দিলে শহিদুলসহ কয়েকজনকে মারধর করে ক্যাশে থাকা ভবনটির ভাড়া উত্তোলনসহ অন্যান্য কাজের ৮৫হাজার টাকাও নিয়ে যায় হামলাকারীরা।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো: ওয়াহিদুজ্জামান জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Raytahost
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
banglatimes_y6e209