শুক্রবার, ১৪ মে ২০২১, ১০:৫৭ অপরাহ্ন

শ্রীপুরে পোল্ট্রি সেড ভাংচুর করে জমি দখলের চেষ্টা

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ২৯৭ বার পঠিত

গাজীপুরের শ্রীপুর উপজেলার কর্ণপুর গ্রামে পোল্ট্রি সেড ভেঙ্গে জমি দখলের চেষ্টা চালানো হয়েছে। পরে বাধার মুখে ব্যর্থ হয়ে পোল্ট্রি ফার্মের ভেতর থেকে মুরগীর বাচ্চা নিয়ে যায়। এঘটনায় পাঁচজনকে অভিযুক্ত করে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে সাজেদুর রহমান শ্রীপুর থানা অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, কর্ণপুর গ্রামের মজিবর রহমানের ছেলে মুস্তাকিন (২৮) ও মোজাম্মেল (২৫), বেলায়েত হোসেন (৪৫), তার ছেলে হিরণ (২৮) ও স্ত্রী লিপি আক্তার (৪২)।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তরা দীর্ঘদিন কর্ণপুর মৌজার এসএ১৮৪ ও আরএস ৫৬৯ দাগে বন্দোবস্তকৃত ৭শতাংশ জমি দখলের পায়তারা করে আসছে। এর জেরে শুক্রবার সকাল ৮টার দিকে অভিযুক্তরা দেশীয় অস্ত্র নিয়ে পূর্ব পরিকল্পিত ভাবে হামলা চালায়। এসময় তারা দুইটি পোল্ট্রি সেড ভাংচুর করে বহু টাকা ক্ষয়-ক্ষতি করে। এব্যাপারে অভিযুক্তদের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

শ্রীপুর থানা উপ-পরিদর্শক (এসআই) আমজাদ হোসেন বলেন, উভয় পক্ষের জমির সীমানা নিয়ে বিরোধ রয়েছে। জমিগুলো সরকারী ভাবে বন্দোবস্ত পাওয়া। তাই শ্রীপুর উপজেলা কমিশনার (ভূমি) স্যারের কাছে গিয়ে সমস্যার সমাধানের জন্য বলা হয়েছে। সমস্যা সমাধান ছাড়া সংঘাত উভয় পক্ষকে জমিতে না যাওয়ার জন্য বলা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Raytahost
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
banglatimes_y6e209