শুক্রবার, ১৪ মে ২০২১, ১১:০১ অপরাহ্ন

শ্রীপুরে গেইট লাগানো নিয়ে সংঘর্ষ ॥ আহত- ৩

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৪ বার পঠিত

গাজীপুরের শ্রীপুরে প্রায় ৫০টি পরিবারকে চুরির হাত থেকে বাঁচাতে ও নিরাপত্তা দিতে লাগানো গেইট নিয়ে হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় পৌর এলাকার বহেরারচালা গ্রামের গিয়াস উদ্দিন মাঝি বাদী হয়ে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

আহতরা হলেন, গিয়াস উদ্দিন মাঝি (৮৫), কুরছিয়া বেগম (৫৫) ও মামুন মিয়া (২২)। গুরুতর আহত মামুন মিয়ার পায়ের হাড় ভেঙ্গে যাওয়ায় গাজীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, পৌর এলাকার বহেরারচালা গ্রামে গিয়াস উদ্দিন মাঝি ও শামসুদ্দিন পরিবারের সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে অভিযুক্ত আলমগীরের নেতৃত্বে শ্যামল, শিরিন, শিউলী, হাসান, আরিফ, আমিনুলসহ ১০/১২জন ভাড়াটিয়া লোকজন নিয়ে হকিস্টিক ও লোহার রড, পাইপ নিয়ে বসত বাড়িতে প্রবেশ করে বাড়ির গাছপালা কাটা শুরু করে। গিয়াস উদ্দিন মাঝি বাধা দিলে তাকেও মারধর ও অভিযুক্ত শ্যামল তাঁর নাতী মামুনকে মারধর করে পায়ের হাড় ভেঙ্গে দেয়। এছাড়াও শারিরিক ভাবে অসুস্থ কুরছিয়া বেগমকেও বেধড়ক মারধর করে এবং নিরাপত্তার জন্য লাগানো লোহার গেইট নিয়ে যায়। এঘটনায় বিভিন্ন সময় হুমকি দেয়ায় গত ২৩ ফেব্রয়ারি থানায় সাধারণ ডায়েরী করেন গিয়াস উদ্দিন মাঝি।

এবিষয়ে অভিযুক্ত আমলগীর হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনাটি ভিন্ন ভাবে উপস্থাপন করা হচ্ছে। প্রকৃতপক্ষে তারাই হামলার স্বীকার। হামলার ঘটনায় সেও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, হামলায় ঘটনায় একটি অভিযোগ জমা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Raytahost
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
banglatimes_y6e209