শুক্রবার, ১৪ মে ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

করোনার উপসর্গ নিয়ে মৃত্যু, হাসপাতালে লাশ রেখে পালাল স্বজনরা

বাংলাটাইম ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ১৮৫ বার পঠিত

ফাইল ছবি

নেত্রকোনার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সন্দু মিয়া (৬০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) রাতে তার মৃত্যু হয়। তার মৃত্যুর পরপরই হাসপাতাল থেকে পালিয়ে গেছেন স্বজনরা।

সন্দু মিয়ার মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ডের ১৪ নং বেডে পড়ে রয়েছে। তিনি আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের দেবাদ্বর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে সন্দু মিয়াকে করোনার উপসর্গ নিয়ে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। কিন্তু আর্থিক সমস্যার কারণে তাকে ময়মনসিংহে নেয়া হয়নি। পরে রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।

সন্দু মিয়ার সৎ মা বেগম আক্তার জানান, কয়েক দিন ধরে সন্দুর জ্বর ছিল। গতকাল বিকেলে পাতলা পায়াখানা হওয়ায় তাকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সজিব সাইফুল্লাহ জানান, রোগীর ফুসফুসে সমস্যাজনিত কারণে শ্বাসকষ্ট ছিল। অবস্থা খারাপ দেখে তাকে ময়মনসিংহ রেফার্ড করা হয়। কিন্তু পরিবারের লোকজন তাকে নিয়ে যায়নি। রাতে তিনি হাসপাতালে মারা যান। নিহতের মরদেহ হাসপাতালেই রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Raytahost
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
banglatimes_y6e209