বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন

শ্রীপুরে ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন চান তোফাজ্জল হোসেন এম.এ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬৭ বার পঠিত

গাজীপুরের শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের একটি জনপ্রিয় নাম আলহাজ্ব তোফাজ্জল হোসেন। মানুষের বিপদে আপদে পাশে সবসময়ই নিজের সর্বোচ্চটা বিলিয়ে দিয়েছেন। বিশেষ করে করোনাকালে স্বল্প আয়ের সাধারণ মানুষের কাছে ভরসার জায়গা করে নিয়েছেন তিনি। এছাড়াও সবসময় সাধারণ মানুষের বিপদে আপদে পাশে দাঁড়িয়ে তাদের কাছে টেনে আপন করে নেয়া সেই তোফাজ্জল হোসেন দলের হাই কমান্ডের কাছে আগামী তেলিহাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন চেয়েছেন। ওই এলাকার সাধারণ ভোটারের কাছে জনপ্রিয়তার শীর্ষে থাকা তোফাজ্জল হোসেনকে আওয়ামীলীগ মনোনয়ন দিবেন বলে আশা করছেন তাঁরা।

আলহাজ্ব তোফাজ্জল হোসেন উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের আলহাজ্ব সব্বত আলীর ছেলে।

সম্প্রতি স্থানীয় সাংবাদিকদের কাছে দেয়া এক সাক্ষাতকারে তিনি বলেন, ১৯৮৯ থেকে ১৯৯১সাল পর্যন্ত মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি হিসেবে রাজনৈতিক জীবনের সূচনা করেন। পর্যায়ক্রমে ১৯৯১ সাল থেকে ২০০১সাল পর্যন্ত তেলিহাটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ২০০১ থেকে ২০০৬সাল পর্যন্ত শ্রীপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ২০০৬ সাল থেকে ২০১৭সাল পর্যন্ত তেলিহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি ও ২০১৭ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত তেলিহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি বলেন, দীর্ঘ প্রায় ৩৩টি বছর আওয়ামীলীগের রাজনীতির সাথে কাজ করেছেন। বিরোধীদল থাকাকালে বিভিন্ন ধরনের হামলা ও মামলার স্বীকার হয়েছেন। তিনি আশাবাদী, দল সঠিক মূল্যায়নের মাধ্যমে আগামী তেলিহাটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন পাবেন বলে তিনি বিশ্বাস করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Raytahost
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
banglatimes_y6e209