বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন

গাজীপুরে দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫০ বার পঠিত

সদ্য প্রয়াত যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের জীবন ও কর্মের উপর আলোচনা, কুরআন খতম, মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে পবিত্র কুরআন, স্বল্প আয়ের শীতার্ত সাধারণ মানুষদের মাঝে কম্বল বিতরণ ও কেক কাটার মধ্য দিয়ে গাজীপুরের হোতাপাড়ায় দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

শনিবার সদর উপজেলার হোতাপাড়ার শ্যামলী পিকনিক স্পটে দিনব্যাপী অনুষ্ঠানে গাজীপুরের স্টাফ রিপোর্টার আবুল কাশেমের সভাপতিত্বে ও শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের মফস্বল ইনচার্জ নাঈমুল করীম নাঈম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ মামুন উর রশিদ, সালনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান, গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি একেএম রিপন আনসারী।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, প্রয়াত চেয়ারম্যান স্বপ্ন দেখেছেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির পত্রিকা হবে যুগান্তর। গণমানুষের কথা বলবে, যারা কথা বলতে ভয় পায়, সরাসরি কথা বলতে পারেনা তাদের কথা গুলো পত্রিকার ভাষায় মানুষের সামনে তুলে ধরার জন্য ওনি পত্রিকাটি তৈরী করেছিলেন। সদ্য প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা, ছিলেন সাহসী মানুষ, সৎ মানুষ ও নির্ভিক মানুষ। যুগান্তর প্রতিষ্ঠার মধ্য দিয়ে ওনি আমাদের মাঝে যে স্বপ্ন রেখে গেছেন আমরা তা বাস্তবায়নে বর্তমান যুমনা গ্রুপের চেয়ারম্যান এ্যাড. সালমা ইসলাম এমপি’র নির্দেশনা ও সম্পাদক সাইফুল আলমের নেতৃত্বে কাজ করছি। আমরা তাঁর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি।

বক্তব্য রাখেন, দৈনিক যুগান্তরের গাজীপুর জেলা প্রতিনিধি শাহ সামসুল হক রিপন, কাপাসিয়া প্রতিনিধি সাইফুল ইসলাম শাহিন, কালিয়াকৈর প্রতিনিধি সরকার আব্দুল আলীম, পূবাইল প্রতিনিধি আক্তার হোসেন, কালিগঞ্জ প্রতিনিধি আব্দুল গাফ্ফার, গাছা প্রতিনিধি এমআর নাসির, সাভার প্রতিনিধি মতিউর রহমান, সাংবাদিক মহিন উদ্দিন রিপন, শিহাব খান, ফয়সাল আহমেদ, জসিম উদ্দিন, কবির সরকার, জামাল উদ্দিন, মাহফুজুর রহমান ইকবাল, মাহমুদুল হাসান, এমদাদুল হক প্রমুখ।

বক্তারা সদ্য প্রয়াত যমুনা গ্রুপের চেয়ারম্যান যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের বর্ণাঢ্য জীবন ও কর্মের উপর আলোচনা, মরহুমের প্রতি সম্মান জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। আলোচনা সভা শেষে স্বল্প আয়ের শীতার্ত ১’শ পরিবারের মাঝে কম্বল, মাদ্রাসার ২০জন এতিম ছাত্রদের মাঝে কুরআন শরীফ বিতরণ ও ২২পাউন্ড ওজনের কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। সবশেষে সদ্য প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Raytahost
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
banglatimes_y6e209