বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন

শ্রীপুরে পৌর মেয়রকে সংবর্ধনা

শ্রীপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ৪৩ বার পঠিত

গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনে চতুর্থবারের মতো জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান মেয়র নির্বাচিত হওয়ায় তাকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা জানিয়েছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাতে উপজেলার প্রাণকেন্দ্র মাওনা চৌরাস্তা ডেইলি নিডস ‘ল’ চেম্বার প্রাঙ্গণে মাওনা চৌরাস্তা বণিক সমিতি ও মাওনা চৌরাস্তা শান্তি নিকেতন নগরের যৌথ উদ্যোগে নব নির্বাচিত মেয়রকে সংবর্ধনা প্রদান করেন।

এ সময় মেয়র, নারী কাউন্সিলরসহ চারজন কাউন্সিলরকে উপহার সামগ্রী ও ফুল দিয়ে সংবর্ধনা জানান। প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, এ পৌরসভা দ্বিতীয় শ্রেণির ছিল। সবশর্ত পূরণ করে পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নীত করেছি। দিন-রাত নিরলস কাজ করে সব ধরণের নাগরিকসেবা নিশ্চিত করেছি।

তিনি আরো বলেন, ইতিমধ্যে শোনেছি পৌরসভার জন্য ১শ’ ৩০ কোটি টাকা বরাদ্দ হয়েছে। টাকাগুলো ৯টি ওয়ার্ডে সমহারে বন্টন করে কাজ করলে আগামী দুই বছরের মধ্যে পৌরবাসীর চাহিদাগুলো পূর্ণ হবে। তিনি পৌরসভার সৌন্দর্য রক্ষার্থে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বণিক সমিতির সভাপতি অ্যাডভোকেট আশরাফুল ইসলাম রতনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কাউন্সিলর আমজাদ হোসেন, মো. হাবিবুল্লাহ, আলী আজগর বিকম, আফরোজা ইয়াসমিন, সাবেক কাউন্সিলর ছালাম মোল্লা, ওহাব হাজী, আবদুল আওয়াল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Raytahost
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
banglatimes_y6e209