বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন
সবশেষ :
জালিয়াতির মামলায় মেয়র প্রার্থী সাখাওয়াত গ্রেপ্তার আইন পেশায় বিশেষ অবদান রাখায় পদক পেলেন এড. ওয়াসিম খলিল শ্রীপুর পৌরসভা নির্বাচন: নৌকার পক্ষে ভোট চাইলেন যুবলীগ নেতারা শ্রীপুরে রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণ শ্রীপুর পৌর নির্বাচনঃ ধানের শীষের পক্ষে প্রচারণায় যুবদল শ্রীপুরে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগ নেতা নাছিরের সপ্তাহব্যাপী কর্মসূচী কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে সমস্যা সমাধানের আশ্বাস দিলেন জাহিদ মুজিববর্ষ উপলক্ষ্যে ডেসকোর ভ্রাম্যমান সেবা কেন্দ্রে গ্রাহকদের ভিড় শ্রেষ্ঠ প্রতিনিধি সন্মাননা স্মারক পেলেন সাংবাদিক মাহমুদুল হাসান

শ্রীপুরে রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ২৩ বার পঠিত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
গাজীপুরের শ্রীপুরে সরকারী রাস্তা দখল করে ভবন নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা রাস্তা দখলের প্রতিবাদ করলে উল্টো তাদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী করে হয়রানি করছেন বলে অভিযোগ উঠেছে। ভুক্তভোগী আসাদ মিয়া ও বাদল মিয়াসহ স্থানীয়রা জানান, উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের ছোট কলিম উচ্চ বিদ্যালয় হতে আশফাক কারখানার সরকারী ৮০০ফুট দীর্ঘ ও ৭ফুট প্রস্থের সড়কটি স্থানীয়রা দীর্ঘ প্রায় ২০বছর যাবৎ চলাচলের জন্য ব্যবহার করে আসছে। ইউনিয়ন পরিষদের বরাদ্দে বিভিন্ন সময় সড়কটির উন্নয়ন কাজও হয়েছে। ১৫/২০দিন আগে স্থানীয়রা সুলতান উদ্দিন খানের ছেলে রমিজ উদ্দিন খাঁন সড়কটির সামনের অংশের ৩ফুট দখল করে বহুতল ভবন নির্মাণের জন্য মাটিতে গর্ত করেন। এসময় ওই এলাকার বাসিন্দারা বাধা দিলে স্থানীয় ইউপি চেয়ারম্যান, সজল মাষ্টার ও ইউপি মেম্বার বসে সড়কের জন্য নির্ধারিত ৭ফুট রেখে ভবন নির্মাণ কাজ চালাতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই এলাকার আসাদুজ্জামান, আবু সাঈদ, সলিম উদ্দিন ও শাকিব মিয়াকে অভিযুক্ত করে থানায় সাধারণ ডায়েরী করেন রমিজ উদ্দিন খান।

আসাদ মিয়া আরও জানান, ওই সড়কটি দিয়ে দৈনিক কয়েক হাজার লোকজন চলাচল করে থাকে। গুরুত্বপূর্ণ সড়কটি চলাচল স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা চান তিনি।

এব্যাপারে অভিযুক্ত রমিজ উদ্দিন খান জানান, বিরোধপূর্ণ জমির অংশের ইউনিয়ন পরিষদের কোন রাস্তা নেই। তবে রাস্তাটি গুরুত্বপূর্ণ থাকায় সাধারণ মানুষের চলাচলের যাতে বিঘ্ন না ঘটে সেদিকে খেয়াল করেই ভবন নির্মাণের কাজ চলছে।

স্থানীয় ইউপি সদস্য মোবারক হোসেন মুরাদ জানান, ইউনিয়ন পরিষদের সড়কটি দখল করে বহুতল ভবন নির্মাণের খবর শুনে ভবন মালিককে নিয়ে বসে সড়কের জায়গা ছেড়ে দিয়ে ভবন নির্মাণের কথা বলা হয়েছে। এখানে পুলিশে অভিযোগ করার মতো কোন ঘটনা ঘটেনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Raytahost
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
banglatimes_y6e209