বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন
সবশেষ :
জালিয়াতির মামলায় মেয়র প্রার্থী সাখাওয়াত গ্রেপ্তার আইন পেশায় বিশেষ অবদান রাখায় পদক পেলেন এড. ওয়াসিম খলিল শ্রীপুর পৌরসভা নির্বাচন: নৌকার পক্ষে ভোট চাইলেন যুবলীগ নেতারা শ্রীপুরে রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণ শ্রীপুর পৌর নির্বাচনঃ ধানের শীষের পক্ষে প্রচারণায় যুবদল শ্রীপুরে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগ নেতা নাছিরের সপ্তাহব্যাপী কর্মসূচী কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে সমস্যা সমাধানের আশ্বাস দিলেন জাহিদ মুজিববর্ষ উপলক্ষ্যে ডেসকোর ভ্রাম্যমান সেবা কেন্দ্রে গ্রাহকদের ভিড় শ্রেষ্ঠ প্রতিনিধি সন্মাননা স্মারক পেলেন সাংবাদিক মাহমুদুল হাসান

অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ চেয়ারম্যানের

শিহাব খান, নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৪০ বার পঠিত

গাজীপুরের শ্রীপুরে মানুষের প্রাণহাণীসহ গ্রামীণ সড়ক ধ্বংসের কারণে ভারী যানবাহন (বালিবাহী ডাম্প ট্রাক) চলাচলের উপর বিধিনিষেধ আরোপ করায় প্রভাবশালী সিন্ডিকেটের রোষানলে পড়েছেন বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক বাদল সরকার। সম্প্রতি তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

চেয়ারম্যান অভিযোগ করে বলেন, সরকারের ধারাবাহিক উন্নয়নে কয়েকশত কোটি টাকা ব্যয়ে শ্রীপুরের আঞ্চলিক মহাসড়ক ও গ্রামীণ সড়কের উন্নয়ন হয়েছে। সড়ক যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের কারণে দীর্ঘদিন পর বেপরোয়া হয়ে উঠেছে অবৈধ বালি ব্যবসায়ীরা। এসব বালি বোঝাই ভারী যানবাহনের কারণে রাস্তাঘাট যেমন নষ্ট হচ্ছে, তেমনি ব্যবসা বাণিজ্যের প্রাণকেন্দ্র হিসেবে পরিচিত বরমী বাজারে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। বেপরোয়া গতির ডাম্প ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গত একবছরে মাওনা-বরমী-গফরগাঁও আঞ্চলিক মহাসড়কে গত একবছরে ১৪জন মানুষের প্রানহাণী ঘটেছে। এসব কারণে স্থানীয়রা স্থানীয় ইউনিয়ন পরিষদে অভিযোগ সহ সামাজিকভাবে মানববন্ধন সহ আন্দোলন করে আসছিল। স্থানীয়দের অভিযোগ বরমী বাজারের যানজট কমানোর লক্ষ্যে তিনি দিনের বেলায় বালি বোঝাই ভারী যানবাহন চলাচলের উপর বিধিনিষেধ আরোপ করেন। আর এটাতেই ইর্ষান্বিত হয়ে অবৈধ বালির সিন্ডিকেট ব্যবসায়ীরা গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ভাবে অপপ্রচার চালাচ্ছেন।

তিনি আরো জানান, তিনি দুই মেয়াদে ইউপি সদস্য ও একবার ভারপ্রাপ্তসহ দুই বার চেয়ারম্যানের দায়িত্বপালন করছেন। বঙ্গবন্ধুর আদর্শ ও মাননীয় প্রধানমন্ত্রীর রুপকল্প বাস্তবায়নে তিনি ব্যাপক উন্নয়ন করছেন। এলাকার উন্নয়নের লক্ষ্যে ইউনিয়নবাসীকে এসব অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার পরামর্শ দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Raytahost
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
banglatimes_y6e209