শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন
সবশেষ :

ভালুকায় পল্লী বিদ্যুতের ঠিকাদারের উপর হামলা

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ২২৪ বার পঠিত

দরপত্র ক্রয় করতে গিয়ে ময়মনসিংহ পল্লী বিদ্যুত সমিতি-২ সদর দপ্তরের এক বহিরাগত দালালের মারধরের শিকার হয়েছে ওই সমিতির ঠিকাদার এসকে এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মো: শামসুল মোড়ল।

মঙ্গলবার (১৭ই নভেম্বর) বেলা সাড়ে ১১টায় শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় কিতাব আলী প্লাজার সাংবাদিকদের কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের কাছে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভুক্তভোগী ঠিকাদার শামসুল মোড়ল। তিনি গাজীপুরে শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের মৃত চাঁন মিয়া মোড়লের ছেলে। এঘটনায় তিনি বাদী ভালুকা মডেল থানায় মো: সুমন মিয়াকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেছেন। মো: সুমন মিয়া ময়মনসিংহের ভালুকা পৌরসভার ৯নং ওয়ার্ডের কাঁঠালী গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে। সে ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজিব মিয়ার আপন বড় ভাই।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, বিভিন্ন সময় অভিযুক্ত সুমন মিয়া পল্লী বিদ্যুতের কাজের বিনিময়ে মো: শামছুল মোড়লের কাছে চাঁদা দাবি করেন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে মো: শামছুল মোড়ল ময়মনসিংহ পল্লী বিদ্যুত সমিতি-২ এর সদর দপ্তরে সিডিউল কিনতে গেলে পূর্বে চাঁদা দাবি করেন। এসময় সে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে সুমন মিয়া অকথ্য ভাষায় গালিগালাজ করে। গালিগালাজের প্রতিবাদ করলে এলোপাথাড়ী ভাবে মারপিট করে। এসময় তার হাতে থাকা লোহার রড দিয়ে মাথা লক্ষ্য করে আঘাত করলে তা মুখে লেগে ঠোঁট ও মাড়িসহ দাঁতে গুরুতর জখম হয়। এসময় মো: শামছুল মোড়লের পকেটে থাকা ৩হাজার ৪শ টাকাও নিয়ে যায় সুমন মিয়া। এঘটনায় সুষ্ঠু তদন্ত করে চাঁদাবাজ সুমনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে প্রশাসনের প্রতি আবেদন জানান ময়মনসিংহ পল্লী বিদ্যুত সমিতি-২’র ঠিকাদার মো: শামছুল মোড়ল।

ময়মনসিংহ পল্লী বিদ্যুত সমিতি-২ জেনারেল ম্যানেজার প্রকৌশলী শাহজাহান কবির বলেন, সোমবার তিনি অফিসে ছিলেন না আর এ ঘটনা কেউ তাকে অবহিত করেননি। তিনি ঘটনাটি জেনে ব্যবস্থা নিবেন।

এব্যাপারে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাইন  উদ্দিন বলেন, ঠিকাদারকে মারধরের ঘটনায় একটি অভিযোগ জমা হয়েছে। অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Raytahost
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
banglatimes_y6e209