শুক্রবার, ১৪ মে ২০২১, ১১:০৪ অপরাহ্ন

অবশেষে এগিয়ে এলেন “মহসিন”

গাজীপুর সংবাদদাতা
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৪৮৭ বার পঠিত

ভাঙ্গাচোরা সড়ক, স্থানীয়দের চলাচলে দীর্ঘদিন দুর্ভোগ হচ্ছিল, সামান্য বৃষ্টিতে চলাচলের অনুপযোগী হয়ে দাড়িয়েছিল সড়কটি। জনদুর্ভোগের কথা জনপ্রতিনিধিরা বিবেচনায় না আনলেও অবশেষে এগিয়ে এসেছেন মহসিন আহম্মদ। ভাঙ্গাচোরা সড়ক চলাচলের উপযোগী হিসেবে গড়ে তোলায় ব্যাপক প্রশংসাও কুড়িয়েছেন সে। মহসিন শ্রীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের চন্নাপাড়া গ্রামের মো মজিবুর রহমানের ছেলে।

গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের দুই নং সিএন্ডবি বাজার থেকে বেড়াইদের চালা সড়কটি ভাঙ্গা চোরা। প্রায় পাঁচ বছর যাবৎ কর্তৃপক্ষ সড়কটি সংস্কারে এগিয়ে না আসায় স্থানীয়দের খুবই দুর্ভোগ হচ্ছিল। অবশেষে জনদুর্ভোগের কথা বিবেচনা করে মহসিন ওই সড়কটি নিজ অর্থায়নে চলাচলের উপযোগী করে দেন। এতে দুর্ভোগ লাঘব হয়েছে ওই এলাকার প্রায় ২ থেকে ৩শ পরিবারের।
স্থানীয় আমিনুল ইসলাম বলেন, সামান্য বৃষ্টিতে সড়ক কাঁদা, পানি জমে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে সড়কটি। সড়কটি সংস্কারের ব্যাপারে জনপ্রতিনিধিদের সাথে একাধিকবার যোগাযোগ করা হলেও তারা কোন কর্ণপাত করেননি।

এব্যাপারে মহসিন আহম্মদ জানান, স্থানীয়দের মাধ্যমে সড়কটির ব্যাপারে জানতে পেরে দুর্ভোগ লাঘবে তিনি নিজ খরচে সড়কটি চলাচলের উপযোগী করে গড়ে তুলেছেন। এছাড়াও আরও কয়েকটি এলাকার বাসিন্দা তাদের ভাঙ্গা সড়কটি চলাচলের উপযোগী করে গড়ে তুলতে যোগাযোগ করছেন। পর্যায়ক্রমে সেগুলোও সংস্কারের মাধ্যমে চলাচলের উপযোগী করে গড়ে তোলা হবে।
সাধারণ মানুষের জন্য কাজ করতে তিনি সর্বদাই প্রস্তুত আছেন। শ্রীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডে উন্নয়নে আগামী দিনেও নিজেকে বিলিয়ে দিতে প্রস্তুত রয়েছেন বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Raytahost
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
banglatimes_y6e209