বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১২:৫৫ অপরাহ্ন
সবশেষ :
শ্রীপুরে আমার বাড়ি আমার খামার প্রকল্পের টাকা বিতরণ শ্রীপুর উপজেলা শিক্ষা অফিসারের বিদায় সংবর্ধনা শ্রীপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তর করতে চান সফল ছাত্র রাজনীতিক রবিন অসুস্থ সাংবাদিকের পাশে দাঁড়ালো শ্রীপুর সাংবাদিক কল্যাণ সংস্থা শ্রীপুরে দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি বিআরটিএ-এর সহকারি রাজস্ব কর্মকর্তার গ্রাহক হয়রানি-দুর্ব্যবহারের অভিযোগ শ্রীপুরে মুক্তিযোদ্ধাকে মারধর, জমি দখলের ঘটনায় মামলা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও সামাজিক দায়বদ্ধতা মাথায় রেখে সাংবাদিকদের কাজ করতে হবে সাংবাদিকদের কল্যাণে কাজ করবে শ্রীপুর সাংবাদিক কল্যাণ সংস্থা শ্রীপুরে সীমানা প্রাচীর ভাঙচুর করে জমি দখলে নেয়ার হুমকি

শ্রীপুরে বিএনপি নেতার বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস \ তথ্য প্রযুক্তি আইনে মামলা

গাজীপুর সংবাদদাতা
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৫৩৯ বার পঠিত

গাজীপুরের শ্রীপুরে ফেসবুকে মানহানিকর মন্তব্য করায় শাওন আহম্মেদ নামের এক যুবকের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে।

রোববার দুপুরে শ্রীপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক এসএম আবুল কালাম আজাদ বাদী হয়ে মামলা দায়ের করেন। অভিযুক্ত শাওন আহম্মেদ (২৭) উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের মো: রুহুল আমিনের ছেলে।

থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা যায়, প্রায় বছর খানেক আগে শাওন আহাম্মেদের সাথে এসএম আবুল কালাম আজাদের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের পরিচয় হয়। পরে শাওনের ট্রাভেল এজেন্সীর ব্যবসা আছেন বলে জানায়। বিভিন্ন সময় দুবাইসহ বিভিন্ন দেশ ভ্রমণে শাওন তাকে বিমানের টিকিট সরবরাহ্ করেন। গত ২০জুলাই দুবাইয়ে একটি টিকিটের জন্য নগদ ৫২ হাজার টাকা ও চেকের মাধ্যমে ৪০হাজার টাকা শাওনকে প্রদান করেন। টাকা নেয়ার পর থেকে শাওন আহম্মেদ যোগাযোগ বন্ধ করে দেন। ২২ জুলাই শাওন আহম্মেদ ফেসবুক আইডি থেকে “নারী পাচারকারী এসএম আবুল কালাম আজাদ এর বিস্তারিত নিয়ে কিছু বলতে চাই” ও ২৪জুলাই শুক্রবার “কালাম ভাই আমাকে গত ২০তারিখ ৪০হাজার টাকার একটা চেক দেন একটা দুবাই কনফার্ম করার জন্য এবং কালাম ভাই এর বান্ধবী পতিতা মিম বর্তমানে দুবাই অবস্থান করছেন ভিজিট ভিসায়, মিম এবং কালাম ভাই গত ১০মার্চ দুবাই গিয়েছে সাথে ৫হাজার পিচ ইয়াবা সহকারে। এই মিমকে দেশের আনার জন্য কালাম ভাই এর সাথে আমার রফাদফা হয়” বলে স্ট্যাটাস দেয়।

আবুল কালাম বলেন, প্রকৃতপক্ষে ঘটনার সাথে তিনি সম্পৃক্ত নন। তাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন ও সম্মানহানী করতেই স্ট্যাটাস গুলো দেয়া হয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান খান বলেন, ফেসবুকে অপ্রচার দেয়ার অভিযোগ শ্রীপুর থানায় শাওনের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Raytahost
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
banglatimes_y6e209