শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:৫১ অপরাহ্ন
সবশেষ :

করোনায় বগুড়ার বিশিষ্ট সাংবাদিক মোজাম্মেল হকের মৃত্যু

বগুড়া সংবাদদাতা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ১৬৮ বার পঠিত

গুড়ার বিশিষ্ট সাংবাদিক ও মরহুম সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল হক তালুকদারের বড় ছেলে অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার আর নেই। করোনা আক্রান্ত হয়ে বৃহস্পতিবার দুপুরে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মৃতকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার বগুড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া তিনি বাংলাদেশ বেতার, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), বগুড়া থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশ, দৈনিক করতোয়া, দৈনিক উত্তরাঞ্চল, দৈনিক উত্তরকোণ পত্রিকার প্রতিষ্ঠাকালীন সম্পাদক ছিলেন। সর্বশেষ দৈনিক উত্তরকোণ পত্রিকার উপদেষ্টা সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন।

 

তিনি কর্মজীবনে বগুড়া সরকারি শাহ সুলতান কলেজের সাবেক অধ্যাপক ও রোটারী ক্লাব অব বগুড়ার প্রেসিডেন্ট, বগুড়া ডায়াবেটিক হাসপাতালের কোষাধ্যক্ষ পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তিনি সমাজের বিভিন্ন সেবামূলক কর্মকাণ্ডে জড়িত ছিলেন।

প্রবীণ এই সাংবাদিকের ইন্তেকালে বগুড়ার সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। বগুড়া প্রেসক্লাব ও সাংবাদিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

অধ্যাপক মোজাম্মেল হকের পারিবারিক সূত্র জানায়, তিনি দীর্ঘদিন থেকে ক্যান্সার রোগে ভুগছিলেন। ঢাকায় চিকিৎসাধীন অবস্থাতেই তার করোনা ধরা পড়ে। এরপর তিনি একটি করোনা হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। সেখানেই তার মৃত্যু হয়।

দৈনিক উত্তরকোণ পত্রিকার সাংবাদিক সাইফুল ইসলাম জানান, শুক্রবার শহরের সুত্রাপুর এলাকায় প্রয়াত মোজাম্মেল হকের পৈত্রিক নিবাস কলাকোপায় লাশের জানাজা শেষে শহরের ভাই পাগলা মাজারে দাফন করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Raytahost
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
banglatimes_y6e209