রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:১২ অপরাহ্ন
সবশেষ :
শ্রীপুরে আমার বাড়ি আমার খামার প্রকল্পের টাকা বিতরণ শ্রীপুর উপজেলা শিক্ষা অফিসারের বিদায় সংবর্ধনা শ্রীপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তর করতে চান সফল ছাত্র রাজনীতিক রবিন অসুস্থ সাংবাদিকের পাশে দাঁড়ালো শ্রীপুর সাংবাদিক কল্যাণ সংস্থা শ্রীপুরে দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি বিআরটিএ-এর সহকারি রাজস্ব কর্মকর্তার গ্রাহক হয়রানি-দুর্ব্যবহারের অভিযোগ শ্রীপুরে মুক্তিযোদ্ধাকে মারধর, জমি দখলের ঘটনায় মামলা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও সামাজিক দায়বদ্ধতা মাথায় রেখে সাংবাদিকদের কাজ করতে হবে সাংবাদিকদের কল্যাণে কাজ করবে শ্রীপুর সাংবাদিক কল্যাণ সংস্থা শ্রীপুরে সীমানা প্রাচীর ভাঙচুর করে জমি দখলে নেয়ার হুমকি

রংপুর মাহিগঞ্জ প্রেসক্লাবের ২৯ বছর পূর্তি পালন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৯
  • ৪৪ বার পঠিত

মহানগর বার্তা,রংপুরঃ রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ছাফিয়া খানম বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। দেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে অন্যান্য পেশার মত সাংবাদিকদেরও গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে। মঙ্গলবার বিকেল ৪ টায় মাহিগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গনে ২৯ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ক্লাবের সভাপতি বাবলু নাগের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন অতিরিক্ত মেট্রোপলিটন পুলিশ কমিশনার ফারুক আহমেদ, মাহিগঞ্জ থানার ইনচার্জ আখতারুজ্জামান প্রধান, মওলানা কেরামত আলী কলেজের অধ্যক্ষ মনোয়ার হোসেন, মাহিগঞ্জ কলেজের অধ্যক্ষ আখতারুজ্জামান সাজু।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অধ্যক্ষ জাহানারা বেগম, বিশিষ্ট ব্যবসায়ী রামকৃষ্ণ সোমানী, সমাজসেবক ও ক্রীড়া সংগঠক আব্দুর রহমান বাবু, রাজনীতিবিদ আলমগীর হোসেন চৌধুরী, পলাশ কান্তি নাগ, শিক্ষিকা সুফিয়া খাতুন, সমাজসেবক রশিদুস ইসলাম বাবলু প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ক্লাবের সাধারন সম্পাদক মকবুল হোসেন দুলাল।

চেয়ারম্যান ছাফিয়া খানম আরো বলেন, সমাজের অন্যায়-অবিচারের বিরুদ্ধে সাংবাদিকদের লেখনী অব্যাহত রাখতে রাখতে হবে। পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নে গঠনমুলক লেখনীর মাধ্যমে পথ নির্দেশ করতে হবে। তিনি তাঁর বক্তব্যে, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভাসিত হয়ে বিগতদিনের ন্যায় আগামীতেও মাহিগঞ্জ প্রেসক্লাব কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

ক্লাবের সভাপতি বাবলু নাগ বলেন, নানা প্রতিকুলতার মাঝেও আমরা এই অঞ্চলের মানুষের সহযোগিতা ও ভালবাসায় এই পর্যায় পর্যন্ত আসতে সক্ষম হয়েছি। আমরা মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে সমাজের অন্যায়-অবিচার ও অসংগতির বিরুদ্ধে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ। বিগতদিনের ন্যায় আগামীতেও আমরা সকল শ্রেণী-পেশার মানুষের সহযোগীতা-সমর্থন চাই। ২৯ বছরের ঐতিহ্য ও গৌরবের সকল কৃতিত্ব এই অঞ্চলের মানুষের। মানুষের ভালবাসাকে পাথেয় করেই আমরা এগিয়ে যেতে চাই।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল ও ক্রেষ্ট দিয়ে বরণ করে নেয় ক্লাবের যুগ্ম সম্পাদক ইয়াসিন আলী, তথ্য ও গবেষণা সম্পাদক কামরুজ্জামান সেলিম, সদস্য ওসমান গণি, মওদুদ আহম্মেদ, রফিকুল ইসলামসহ অন্যান্য সদস্যবৃন্দ। পরে ২৯ বছর পূর্তি উপলক্ষে কেক কাটা হয়। অনুষ্ঠানে এলাকার সর্বস্তরের মানুষজন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Raytahost
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
banglatimes_y6e209